ঢাকায় দিনব্যাপী সাইবার নিরাপত্তা কর্মশালা

অপরাধ ও সাইবার নিরাপত্তা সম্পর্কে সচেতনতামূলক ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ঢাকায় কর্মশালা আয়োজন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশন। আগামী ৬ জানুয়ারি শনিবার জাতীয় জাদুঘরে দিনব্যাপী এই কর্মশালা হবে। এতে সংগঠনের চ্যাম্পিয়ন সদস্যরা অংশ নিতে পারবেন। এজন্য ৩১ ডিসেম্বরের মধ্যে অনলাইনে https://goo.gl/kAyzLB এই ঠিকানায় আবেদন করতে হবে।
সমাজে সাইবার সচেতনতায় নেতৃত্ব তৈরির উদ্দেশ্যে এই কর্মশালা আয়োজন করা হয়েছে। এতে সাইবার নিরাপত্তা, তথ্যপ্রযুক্তি আইন ও সামাজিক প্রচারকাজের নানা বিষয় নিয়ে আলোচনা করবেন বিশেষজ্ঞরা।
উল্লেখ্য, যারা চ্যাম্পিয়ন সদস্য নন তারাও ccabd.org/joinwithus  লিংকের মাধ্যমে অনলাইনে সদস্য ফরম পূরণ করে এরপর কর্মশালায় আবেদন করতে পারবেন।
সাইবার অপরাধ বর্তমান বিশ্বে মারাত্মক হুমকি হিসেবে আবির্ভূত হয়েছে। ডিজিটাল বাংলাদেশের কার্যক্রমের অগ্রগতির সঙ্গে বাংলাদেশেও নিরাপদ ইন্টারনেট ব্যবহারে সচেতনতা কার্যক্রম গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এর পরিপ্রেক্ষিতে ২০১৫ সাল থেকে দেশে সচেতনতামূলক কার্যক্রম শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশন।

NOTICE

Scroll to Top