সিসিএ ফাউন্ডেশনের সিলেট চ্যাপ্টারের দায়িত্বে তন্ময়-লিমু

আহ্বায়ক তন্ময় দেব চৌধুরী ও সদস্য সচিব জান্নাত লিমু

ঢাকা, ২৬ ডিসেম্বর ২০১৮: সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের (সিসিএ ফাউন্ডেশন) সিলেট চ্যাপ্টারের আহ্বায়ক ও সদস্য সচিব পদে পরিবর্তন হয়েছে। নতুন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন তন্ময় দেব চৌধুরী এবং সদস্য সচিব জান্নাত লিমু।
মঙ্গলবার সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের সিলেট চ্যাপ্টারের সদস্যরা বিকেলে এক সভায় একত্রিত হন। এতে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সিলেট চ্যাপ্টারের আহ্বায়ক মো. সাদিকুর রহমান নাইম। সভায় চ্যাম্পিয়ন এবং কমিটির অন্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- তন্ময় দেব চৌধুরী, জান্নাত লিমু, কুলসুমা দিনা, আলমগির হোসেন প্রমুখ।
সভায় সিলেট অঞ্চলে অপরাধ ও সাইবার নিরাপত্তা সচেতনতা কার্যক্রম কিভাবে সম্প্রসারণ করা যায় তা নিয়ে মুক্ত আলোচনা হয়। উপস্থিত চ্যাম্পিয়নদের মধ্যে প্রত্যেকেই সাইবার অপরাধ নিয়ে তাদের নিজেদের অভিজ্ঞতা ও মতামত ব্যক্ত করেন। আলোচনা হয় সাম্প্রতিককালে দেশ-বিদেশে ঘটে যাওয়া কিছু সাইবার হামলা নিয়ে।
সভায় সিলেট চ্যাপ্টারের দায়িত্ব হস্তান্তরের বিষয়েও আলোচনা হয়। সকল উপস্থিতির সম্মতিক্রমে তন্ময় দেব চৌধুরীকে নতুন আহ্বায়ক ও জান্নাত লিমুকে নতুন সদস্য সচিব করার প্রস্তাব উত্থাপন করা হয়। তারা দায়িত্ব গ্রহণে আগ্রহ প্রকাশ করেন এবং সাইবার সচেতনা বৃদ্ধিতে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ হন। উপস্থিত অন্যান্য বক্তারাও নিজেদের পরিবার, সমাজ এবং স্কুল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা ছড়িয়ে দেয়ার লক্ষ্যে প্রতিজ্ঞাবদ্ধ হন।
পরে কেন্দ্রীয় কমিটি নতুন আহ্বায়ক ও সদস্য সচিবের দায়িত্বের বিষয়টি চূড়ান্ত করে।
সিসিএবিডি.অর্গ/কেএম