সিসিএ ফাউন্ডেশনের খুলনা চ্যাপ্টারের আহ্বায়ক নওশিন সদস্য সচিব রাফি

খুলনা: অপরাধ ও সাইবার নিরাপত্তা সচেতনতায় সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের ১৩ সদস্য নিয়ে খুলনা জেলা চ্যাপ্টারের আহ্বায়ক কমিটি গঠন হয়েছে। এতে জুবাইয়া নওশিনকে (আহছানউল্লাহ কলেজ, খুলনা) আহ্বায়ক ও মো. রাফি আহমেদকে (খুলনা বিশ্ববিদ্যালয়) সদস্য সচিব করা হয়েছে। বৃহস্পতিবার (৩ মে ২০১৮) ফাউন্ডেশনের কেন্দ্রীয় পর্যায় থেকে এই কমিটি ঘোষণা দেয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সুমাইয়া ইসলাম তুলি (শিক্ষার্থী -নর্থ ওয়েস্টার্ণ ইউনিভার্সিটি, খুলনা) , তাজরিন তামান্না (রায়েরমহল অনার্স কলেজ, খুলনা), রেজাউল ইসলাম রনি (চিত্রগ্রাহক), শফিকুর রহমান নাহিদ (সিটি পলিটেকনিক ইনস্টিটিউট,  খুলনা), তানভীর সিফাত ( আযম খান সরকারি কমার্স কলেজ,  খুলনা), আরমান শাহরিয়ার (ম্যানগ্রোভ ইনস্টিটিউট, খুলনা), রাহাত জামিল (সমাজকর্মী), শেখ আল মামুন (খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট), মো. গোলাম রব্বানি (আহছানউল্লাহ কলেজ, খুলনা), সুদীপ কুমার কুন্ডু (উপস্থাপক, বাংলাদেশ বেতার, খুলনা) ও কাজী তৌফিকুর রহমান (আহছানউল্লাহ কলেজ, খুলনা) ।
তারা প্রত্যেকে খুলনা অঞ্চলে সাইবার সচেতনতায় বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের প্রতিনিধিত্ব করবেন।