সিসিএ ফাউন্ডেশনের ইবি চ্যাপ্টার আহ্বায়ক সরফরাজ সচিব নাঈম

অপরাধ ও সাইবার নিরাপত্তা সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া চ্যাপ্টারের ১১ চ্যাম্পিয়ন সদস্য নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সরফরাজ আহাম্মেদকে (ব্যবস্থাপনা বিভাগ, ৩য় বর্ষ) আহ্বায়ক ও মো. তানীন নাঈমকে (হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ, ৩য় বর্ষ) সদস্য সচিব করা হয়েছে। সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটি কর্তৃক মঙ্গলবার (৮ মে ২০১৮) এই কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন-  মো. ওয়াসিম গাজী, তানয়ীম হীরক, আসমাউল হুসনা সাবিস্তা, তুলি রাণী ঘোষ, শামীম ইয়াসার, নাজমুল ইসলাম মিন্টু, মো. আবদুস সালাম সোহেল, তাবরিজ খান, আবু জার, এম এ বাসার শিশির।

এছাড়াও ইবি চ্যাপ্টারের উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন।

চ্যাম্পিয়নদের নিয়ে গঠিত কমিটির প্রত্যেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে সাইবার অপরাধ সচেতনতায় বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের প্রতিনিধিত্ব করবেন।